সৌদি রিয়াল রেট – ১ রিয়ালে কত টাকা

আপনাদের সবাইকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আশা করি আপনারা রিয়াল সম্পর্কে জানেন কারণ তা না হলে আপনারা গুগলে এটি লিখে সার্চ দিতেন না। তাই এই আর্টিকেলে আজ আমি আপনাদেরকে জানিয়ে দিব যে, সৌদি রিয়াল রেট অর্থাৎ সৌদি ১ রিয়ালে বাংলাদেশি টাকায় কত।

আজকের তারিখে ১ সৌদি রিয়াল বাংলা টাকায় প্রায় ২৯ টাকা।

সৌদি রিয়াল রেট টাকায়

সৌদি রিয়ালবাংলা টাকা
১ রিয়াল~ ২৯ টাকা
১০ রিয়াল~ ২৯০ টাকা
১০০ রিয়াল~ ২৯০০ টাকা
১০০০ রিয়াল~ ২৯০০০ টাকা

আমাদেরকে কাজের জন্য হোক অথবা হজ্বের জন্য হোক অথবা ঘুরতে যাওয়ার জন্যই হোক, যে কোন কারনেই সৌদি আরব যেতে হলে টাকাকে রিয়ালে কনভার্ট করতে হবে। এখন যদি আমরা আন্তর্জাতিক বাজারের অবস্থা বিবেচনা না করেই টাকা থেকে রিয়ালে কনভার্ট করি তাহলে অনেক সময় অতিরিক্ত টাকা দিতে হবে যা মোটেও কাম্য নয়।

অন্যদিকে চাকরি অথবা ব্যবসা যেটাই হোক না কেন, সৌদি আরব যে পৃথিবীর শ্রেষ্ঠ দেশগুলোর মধ্যে একটি তাতে কোন সন্দেহই নেই। তাই এই দেশে আমাদের বাংলাদেশ অথবা ভারত থেকে অনেক শ্রমিক অথবা ছাত্র জীবিকা অথবা উচ্চশিক্ষার জন্য ভ্রমণ করে থাকেন। সে ক্ষেত্রে আপনারা যারা সৌদি আরব থেকে টাকা পাঠাতে চান তাদের জন্য এই রিয়াল রেট জানা খুবই গুরুত্বপূর্ণ। কারণ সৌদি রিয়াল রেট যদি বেশি থাকে এবং তখন আপনারা টাকা পাঠান তাহলে বাংলা টাকায় রেট অনেক বেশি পাবেন। এতে আপনারা লাভবান হবেন। তাই সবসময় রেট চেক করার জন্য আপনাদেরকে অনুরোধ করছি।

আপনাদের এই সৌদি রিয়াল রেট চেক করার কথা মাথায় রেখেই আমাদের এই পোস্ট। আমরা এখানে চেষ্টা করি শতভাগ সঠিক তথ্য দেওয়ার জন্য যাতে সবাই উপকৃত হয়। এবং আপনারা যেন রিয়ালের রেট বেশি পান সেই জন্যই আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। আশা করি এই পেজটি শেয়ার করে আমাদের এবং আপনার প্রিয়জন যারা সৌদি আরব যাবেন অথবা এখন সৌদি আরব আছেন তাদের উপকৃত এবং উৎসাহিত করবেন।

১ রিয়াল = কত টাকা?

১ রিয়াল = ২৯ টাকা (প্রায়), এটা আজকে সৌদি আরবের রিয়ালের রেট বাংলা টাকায়।

কখন টাকা পাঠালে সৌদি রিয়াল রেট বেশি পাওয়া যায়?

যখন সৌদি আরবের অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে তখন। প্রত্যেকদিন এই পেজে এসে দেখে নিবেন বর্তমান রেট কত আছে তাহলেই বুঝতে পারবেন আপনার জন্য কখন টাকা পাঠানো ভালো হবে। তাছাড়া আন্তর্জাতিক বাজারে রিয়ালের দাম বাড়লেই কেবল টাকা পাঠাবেন কারণ তখন সৌদি রিয়াল রেট বেশি পাবেন। তাই নিয়মিত আমাদের এই পেজটি ভিজিট করবেন এবং বর্তমান দাম কত আছে তা দেখে নিবেন। যেদিন আপনার কাছে মনে হবে আজকে দাম বেশি ঠিক সেদিনই আপনি টাকা পাঠাবেন।

সৌদি রিয়াল রেট কখন কমে যায়?

যখন সৌদি আরবের অর্থনৈতিক অবস্থা খারাপ হয়ে যায় তখন। সৌদি আরবের দ্রব্য মূল্য বৃদ্ধি পেলে তখন সৌদি রিয়াল রেট কমে যায় এবং তখন যদি আপনি টাকা পাঠান তাহলে আপনি রেট কম পাবেন। তাই আপনাকে সৌদি আরবের অর্থনৈতিক অবস্থা সম্পর্কে ভালো ধারনা রাখতে হবে। তাছাড়া আমাদের ফেসবুক পেজে যদি আপনারা ফলো দিয়ে রাখেন তাহলে আপডেট জানতে পারবেন খুবই তাড়াতাড়ি এবং আপনারা কাঙ্ক্ষিত ক্ষতি এড়াতে পারবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ কত?

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ হল ২৯ টাকা প্রায়।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত?

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের প্রায় ২৯০০ টাকা।

আজকের টাকার রেট

আজকের টাকার রেট জানতে এখানে ক্লিক করুন।

আরও দেখুন

শেয়ার করুন

Leave a Comment